২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দোকান ও জমি নিয়ে বিরোধে শৈলকুপায় পিতা পুত্রসহ ৮ জনকে কুপিয়ে জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৪, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপায় দোকান ও জমি নিয়ে বিরোধে জের ধরে পৃথক ঘটনায় প্রতিপক্ষের হামলায় পিতা-পূত্রসহ ৮জন আহত হয়েছেন। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আশংকাজনক অবস্থায় দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে রোববার রাত ৮টার দিকে উপজেলার হাকিমপুর গ্রামেঅ অপর ঘটনাটি সোমবার দুপুরে ১নং ত্রিবেনী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামে।

প্রত্যক্ষদর্শী হাকিমপুর গ্রামের আরব আলী লস্কর জানান, শনিবার শৈলকুপা বাজারে কাচামালের দোকান দেওয়াকে কেন্দ্র করে হাকিমপুর গ্রামের সেলিম লস্করের ছেলে ইলিয়াস লস্করের সাথে একই গ্রামের শাহিন, রফিকুল ও আশিকের সাথে বাক বিতন্ডার ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাত ৮টার দিকে হাকিমপুর বাজারে প্রতিপক্ষরা সেলিম লস্কর (৬০) ও তার ছেলে ইলিয়াস লস্কর, সৌরভ লস্কর ও শিশির লস্করসহ ৬জনকে দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে। আহতদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদের মধ্যে ইলিয়াস লস্কর ও সৌরভ লস্করের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে সোমবার দুপুরে ১নং ত্রিবেণী ইউনিয়েনের শিতালীডাঙ্গা গ্রামের জমি নিয়ে বিরোধে আজিজুল শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এঘটনায় তাইজুল শেখের অবস্থা আশংকাজনক হওয়া তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও শাহাদৎ শেখকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, হাকিমপুর ও শিতালীডাঙ্গা গ্রামে দোকান ও জমি নিয়ে বিরোধে হামলার ঘটনায় কয়েক ব্যক্তি আহত হয়েছে।

এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হবে বলে তিনি জানান। এদিকে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের আড়মুখ খুঠিপাড়া গ্রামে আলম ও ছব্দুল মন্ডল সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের দুই জন আহত হয়েছে বলে জানান ওই ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram