২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক ঝিনাইদহ পত্রিকার প্রধান কম্পোজিটর মুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেনের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৯, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ নব্বই দশকে প্রকাশিত আধুনালুপ্ত দৈনিক ঝিনাইদহ পত্রিকার প্রধান কম্পোজিটর বিশিষ্ট বীরমুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেন আর নেই। সোমবার ভোরে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেন ঝিনাইদহ পৌর এলঅকার ভুটিয়ারগাতি ক্ষুদ্রপাড়া গ্রামের মরহুম শুকুর আলীর বড় ছেলে। সোমবার বাদ জোহর ঝিনাইদহ উজির আলী স্কুলমাঠে জেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর বাদ আসর তার নিজ গ্রামে দ্বতীয় দফা জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

বীরমুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেন নব্বই দশকের শুরুতে ঝিনাইদহ থেকে প্রকাশিত দৈনিক ঝিনাইদহ পত্রিকার প্রধান কম্পোজিটর ছিলেন। পরে তিনি ঝিনেদার বানী পত্রিকায় যোগ দেন। দীর্ঘদিন ধরে তিনি সংবাদকর্মী হিসেবে বিভিন্ন পত্রিকার প্রেস বিভাগে সুনামের সঙ্গে কাজ করেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram