২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশকে পিছিয়ে দেওয়ার জন্য ব্যর্থ চেষ্টা করছে স্বাধীনতা বিরোধীরা- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৪, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। স্বাধীনতা বিরোধীরা ব্যর্থ চেষ্টা করছে দেশকে পিছিয়ে দেওয়ার জন্য। আমাদের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন ষড়যন্ত্র হয়েছে, ১৯৭১ সালেও ষড়যন্ত্র হয়েছে, এখনো হচ্ছে। বাংলাদেশের মানুষ জানে কারা এই ষড়যন্ত্র করছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে এইসব ষড়যন্ত্র মোকাবেলা করে আমাদের এগিয়ে যেতে হবে বললেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন এমপি।

রবিবার দুপুরে মেহেরপুরের মুজিবনগর উপজেলার গৌরিনগর খাল খনন কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের তিনি এসকল কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। করোনা মোকাবেলায় বিশ্বের মধ্যে অন্যতম। বিশ্বের প্রবৃদ্ধি অর্জনকারী ৫টি দেশের মধ্যে একটি। এমন অবস্থায় যারা দেশের ভালো চাই না, যারা স্বাধীনতা বিরোধী, তারাই আল-জাজিরার এই মিথ্যা প্রতিবেদনের সাথে জড়িত। গৌরিনগর খাল প্রসঙ্গে তিনি বলেন, বন্যার সময় এই এলাকা জলাবদ্ধ হয়ে যেতো। বিশাল এই এলাকায় আবাদী জমির পরিমানও অনেক। দীর্ঘদিন ধরে এই এলাকার জমিতে বছরে একবার ফসল ফলানো যেতো।

খালের পুন:খনন কাজ সম্পন্ন হলে এই এলাকার জমিতে সারা বছরই ফসল ফলানো যাবে। ফলে মেহেরপুরসহ সারা দেশের কৃষি উৎপাদনে বড় ভূমিকা রাখবে। পরে তিনি উপজেলার ভৈরব নদের উপর নির্মিত বাগোয়ান-রশিকপুর বিজ্রের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহিন, সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব আলী, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনসহ স্থানীয় নেতা কর্মীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram