১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘ সাড়ে ৬ মাস পর ঝিনাইদহে স্বস্তির বৃষ্টি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১০, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


ঝিনাইদহ প্রতিনিধি: দীর্ঘ সাড়ে ৬ মাস পর ঝিনাইদহে স্বস্তির বৃষ্টি হয়েছে। রোববার বেলা ১২ টার দিকে প্রথমে কালো মেঘে আকাশ ছেয়ে যায়। এর পর হালকা বাতাসের সঙ্গে সঙ্গে ধূলিঝড় ও বৃষ্টি শুরু হয়। বেলা ১২ টা থেকে শুরু করে দুপুর ১ টা পর্যন্ত বৃষ্টি হয়।

প্রায় ১ ঘণ্টা বৃষ্টির হওয়ার ফলে মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে। বৃষ্টির কারণে ঈদের কেনা-কাটায় কিছুটা বিঘœ ঘটলেও পরিবেশ ঠান্ডা হওয়ায় রোজাদারসহ নি¤œ আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে স্বস্তি ফিরেছে। শহরের পুরাতন ডিসি কোর্ট এলাকার ব্যবসায়ী সোবাহান উদ্দিন বলেন, তীব্র তাপদাহে অতিষ্ঠ হয়ে উঠেছিল জনজীবন।

ভ্যাপসা গরমে দিশেহারা মানুষ বৃষ্টির জন্য প্রার্থনায় বসেছিল। অল্প সময়ের জন্য হলেও এই বৃষ্টি জনজীবনে কিছুটা স্বস্তি এনেছে। শহরের আদর্শপাড়ার বাসিন্দা আব্দুল আজিজ বলেন, দীর্ঘদিন পরে হলেও বৃষ্টিতে স্বস্তি পেয়েছে মানুষ। এই বৃষ্টি হওয়ায় গরমের তীব্রতা কমে গেছে। এর ফলে রোজাদার কিছুটা হলেও উপসম হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram