২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দই বিক্রির আড়ালে ইয়াবা ব্যবসাঃ ৯শ ৬৫ পিচ ইয়াবাসহ র‌্যাবের হাতে ওসমানপুরের দইব্যবসায়ি এনামুল আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৫, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


৯ শ ৬৫ পিচ ইয়াবাসহ আলমডাঙ্গার ওসমানপুর গ্রামের দইব্যবসায়ি এনামুল হককে কুষ্টিয়া র‌্যাব -১২ আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২-র কোম্পানি কমান্ডার মেজর গাফফারুজ্জামানের নেতৃত্বে ১৫ মার্চ বিকেলে আটক এনামুল হকের এনামুল দধি এন্ড মিষ্টান্ন ভান্ডারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে সময় ব্যবসাপ্রতিউষ্ঠানের র‌্যাকে থাকা মিষ্টির প্যাকেটে লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার করা হয়। ৫টি পলিথিনের প্যাকেটে মোট ৯শ ৬৫ পিচ ইয়াবা ছিল। অভিযানকালে এনামুলের নিকট থেকে ৩ হাজার নগদ টাকা ও দুটি মোবাইলসেট উদ্ধার করা হয়েছে।


ওসমানপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এনামুল হক (৪৩) দীর্ঘদিন ধরে দইয়ের ব্যবসার আড়ালে মাদকব্যবসা করছেন – গোপন সংবাদে এমন তথ্য পেয়ে র‌্যাব তার ব্যবসাপ্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে। আটক এনামুল হক মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন। কীভাবে তার দোকানে ইয়াবা ট্যাবলেট আসলো তাও জানেন না বলে উল্লেখ করেন।
এলাকাবাসীসূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর এলাকা মাদকব্যবসার রুট হিসেবে দীর্ঘদিন ব্যবহার হয়ে আসছে। এ গ্রামটি আলমডাঙ্গা উপজেলা, মেহেরপুর জেলার গাংনী উপজেলা ও কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার সীমান্তবর্তী চৌমহনা।

ইতোপূর্বে মিরপুর থেকে মাদকের বড় চালান নিয়ে ঢাকায় যাওয়ার সময় ওসমানপুরে পুলিশের হাতে ধরা পড়ে মাইক্রোবাস।
এ ঘটনায় রাত সাড়ে ৯টায় আলমডাঙ্গা থানায় এজাহার দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram