২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তোমাদের এখ‌নো ভুলে নাই ফ্রেন্ডস্ ক্লাব

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৪, ২০২১
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাবের আ‌য়োজ‌নে দেশে ও বি‌দে‌শে থাকা সদস্যদের উদ্যোগে ফ্রেন্ডস্ ক্লাবের প্রয়াত কোচ, প্রয়াত খেলোয়ার, প্রাক্তন ক্রিয়া সংগঠক ও খেলোয়ারদের কে ঈদ উপলক্ষে তাদের এবং তাদের পরিবার কে নগদ অর্থ প্রদান করা হয়। ১৩ মে দুপু‌রে ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্যদের হাত থেকে ঈদ উপহার নগত অর্থ তু‌লে দেওয়া হয়।

সভাপ‌তি মীর মহ‌রের সভাপ‌তি‌ত্বে প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম(লাল্টু), নুরুল ইসলাম (দিপু), হাবীবুর রায়হান(আসলাম), কাজী আলী আজগর(সাচ্চু), ইউনুচ আলী, ইসমাইল হোসেন, মাহবুবুর রহমান(পিকু), শাহীনুর রহমান, শেখ শহীদুল ইসলাম(দুলু)।

মীর আসাদুজ্জামান উজ্জ্ব‌লের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, মোঃ আমিরুল ইসলাম, গিলবার্ট, মনা, উজ্জ্বল, জুয়েল, মনির, শাহীন, শামীম, তূর্য্য, আজাদ, শাহীন, সানি, রাশেদ, সিয়াম, বাপ্পী, রিসাদ, সালাম, কার্জন, শুভ, মৃদুল, জিহান, নাফি, বাপ্পী সহ আরো অনেকে।

এই মহতি উদ্যোগ যে সমস্ত সদস্যরা অর্থ ও শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তাদের ক্লাবের প্রতি অকৃত্রিম ভালোবাসা তার বহিঃপ্রকাশ আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকুক সর্ব প্রেক্ষিত,ফ্রেন্ডস্ ক্লাব বেচেঁ থাকুক যুগ যুগ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram