১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বিভিন্ন সময় হারিয়ে যাওয়ার ও চুরি হয়ে যাওয়ার ৪টি মোবাইল উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৬, ২০২২
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বিভিন্ন সময় হারিয়ে যাওয়ার ও চুরি হয়ে যাওয়ার ৪টি মোবাইল উদ্ধার করে তার মালিকের নিকট হস্তান্তর করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। ৫ ফেব্রুয়ারী দুপুরে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের নির্দেশে উদ্ধারকৃত মোবাইল ফোন চারটি তার মালিকদের হাতে তুলে দেওয়া হয়। আলমডাঙ্গা পৌর এলাকার এরশাদপুর গ্রামের বাবুল মন্ডলের রেডসি নোট ৮ , আটারোখাদা গ্রামের সবুজ বিশ্বাসের ভিভো ওয়ারই ১২, হাটবোয়ালিয়া গ্রামের শিমুল আলীর অপপো এ৩৩ এবং ষ্টেশনপাড়ার জয় কুমার বিশ্বাসের ভিভো ওয়াই ৯১সি মোবাইল হারিয়ে ও চুরি হয়ে যায়।

পরে তারা কোন উপায় না পেয়ে আলমডাঙ্গা থানায় সাধারন ডায়েরী করে। থানায় সাধারন ডায়েরীভুক্ত হওয়ার পর আলমডাঙ্গা থানার এএসআই হামিদুল ইসলাম তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ফোন ৪টি উদ্ধার করে। পরে মোবাইল ফোনের মালিকদের থানায় তাদের মোবাইল নিতে আসার জন্য বলা হয়।

৫ ফেব্রুয়ারী দুপুরে মোবাইলের মালিক ৪ জন উপস্থিত হলে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের নির্দেশে উদ্ধারকৃত মোবাইল ফোন চারটি তার মালিকদের হাতে তুলে দেওয়া হয়। এসময় আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক অপারেশন একরামুল হোসাইন, এসআই আমিনুল হকসহ সকল অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।

এছাড়াও আলমডাঙ্গা থানার এসআই সমীর চন্দ্র বিশ্বাস বিকাশে প্রতারণা হয়ে যাওয়ার এক ব্যক্তি ১৫ হাজার টাকা মেহেরপুর থেকে উদ্ধার করে তার মালিককে প্রদান করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram