২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গার নবীনবরণ ও ইফতার মাহফিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৮, ২০২২
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


বর্ণাঢ্য আয়োজন ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা) নবীনবরণ ও ইফতার মাহফিল -২০২২। ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা)-র কার্যনির্বাহী কমিটির উদ্যোগে এ নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে নবীন ও বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন আমাদের আলমডাঙ্গা তথা চুয়াডাঙ্গা ও ঢাবির কৃতি ছাত্র এআইজি মীর আবু তৌহিদ ( Police Head Quarter),ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সহসম্পাদক এনামুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক ড.মো.রুহুল কুদ্দুস শিপন। কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি ফরিদা পারভীন ,উপসচিব আমিনুর রহমান (নৌপরিবহন মন্ত্রণালয়),উপসচিব মোঃরুহুল আমিন(অর্থ মন্ত্রণালয়),সহকারী প্রকৌশলী রকিবুল ইসলাম (বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ),মোঃআনিসুর রহমান(আর এম দি সিটি ব্যাংক),সহকারি প্রফেসর ড.আব্দুল ওহাব সেতু(NSU) ও অন্যান্য উপদেষ্টামন্ডলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুসার সভাপতি মোঃসাইফুল ইসলাম ও সঞ্চালনা ডুসার সাধারণ সম্পাদক করেন শাহীন আলী। আগামীতে আরও বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য উপদেষ্টামন্ডলী পরামর্শ প্রদান করেন।

বিশেষ করে চুয়াডাঙ্গার শিক্ষার্থীদের নিয়ে সেমিনার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির দিক নির্দেশনা প্রদান ও আলমডাঙ্গার ঢাবির গ্রাজুয়েটরা যেন কর্মক্ষেত্রে প্রবেশের সময় অগ্রজদের সার্বিক সহায়তা পায় এটা নিশ্চিত করা।অনুষ্ঠানটিতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা একত্রিত হতে পারায় এক সুন্দর সেতুবন্ধন সৃষ্টি হয়।বিশেষ করে ঢাবিতে আগত নবীন শিক্ষার্থীরা সব থেকে বেশি উচ্ছ্বসিত ছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram