১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডি মারিয়া আর্জেন্টিনা দলে সুযোগ না পেয়ে ক্ষোভ প্রকাশ

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২৫, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে ইতিমধ্যেই দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। সেই দলে জায়গা হয়নি দেশটির তারকা ফুটবলার ডি মারিয়ার।

বৃহস্পতিবার একটি রেডিওকে দেয়া সাক্ষাৎকারে ক্ষোভ প্রকাশ করে ৩২ বছর বয়সী এ তারকা ফুটবলার বলেছেন, আমি শারীরিকভাবে ফিট থাকার পরও কেনো দলে ডাক পেলাম না, তার কোনো ব্যাখ্যা খুঁজে পাচ্ছি না। অনেকে বলছেন আমার বয়স ৩২ হয়ে গেছে; কিন্তু আমি তরুণদের মতোই খেলা চালিয়ে যাচ্ছি, প্রতি ম্যাচেই পারফর্ম করছি।

তিনি আরও বলেছেন, আমার এখনও ঠিক বুঝে আসছে না যে, কেন আমি ডাক পেলাম না, হয়তো তারা আমাকে চায় না। তবে দলে সুযোগ পাওয়ার জন্য আমাকে লড়াই করেই যেতে হবে।

আগামী ৮ অক্টোবর ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপের বাছাই পর্বের লড়াই শুরু করবে আর্জেন্টিনা। পাঁচ দিন পর বলিভিয়ার মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আর্জেন্টিনার হয়ে ১০২ ম্যাচে ২০ গোল করা ডি মারিয়া আরও বলেছেন, ৩২ বছর বয়সে আমি বুড়ো? এটাই যদি কারণ হয় তাহলে সবার ক্ষেত্রেই এটা করা উচিত, লিওনেল মেসি ও নিকোলাস ওতামেন্দির ক্ষেত্রেও করা উচিত।

চলতি মাসের শুরুর দিকে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে অখেলোয়াড়সুলভ আচরণের জন্য চার ম্যাচ নিষিদ্ধ হন ডি মারিয়া।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram