১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাউকী উপনির্বাচনে হামলার ঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন করলেন তরিকুল

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
অক্টোবর ৪, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

এবার আলমডাঙ্গার ডাউকী ইউনিয়নের উপনির্বাচনের আওয়ামীলীগ দলীয় মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থি তরিকুল ইসলাম পাল্টা সংবাদ সম্মেলন করলেন। প্রচারণাকালে প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থি নাজমুল হুসাইনসহ তার কর্মিদের উপর হামলার অভিযোগ তুলে গতকাল সংবাদ সম্মেলন করেন।

ওই সংবাদ সম্মেলনের পর ৪ অক্টোবর দুপুরে তরিকুল ইসলাম এ পাল্টা সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে তিনি উল্লেখ করেন যে, গত ৩ অক্টোবর সন্ধ্যা ৭টায় আমার নৌকা প্রতীকের পক্ষের কর্মিরা পোয়ামারী গ্রামে গণসংযোগ করছিলো।

সে সময় স্বতন্ত্র প্রার্থি নাজমুল হুসাইনসহ তার কর্মিরা আমার কর্মিদের উপর চড়াও হয়। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার কর্মিদের উপর হামলা করে।

হামলাকারিদের মধ্যে ছিলেন স্বতন্ত্র প্রার্থি নাজমুল হুসাইন, পোয়ামারী গ্রামের আবুল কাশেম, খবির উদ্দীন, পলাশ, সাইদুল, ডাউকী গ্রামের সাজিদ মাহমুদ রোমিও, রাজিব, লিটন, রাবিদ, রমজান গোমেজ, মন্টু, জহুরুল, ইয়ামিন, সোহান, সেলিম, মেহেরাব প্রমুখ ব্যক্তি।

নাজমুল হুসাইন নির্বাচনি বিধিমালা লঙ্ঘন করে গণসংযোগকালে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটিয়েছে। যাতে ভয়ে নির্বাচনি মাঠ ছেড়ে আমি চলে যায়।

এই সংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে আমি প্রশাসন ও নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষণ করে আমার ও আমার কর্মিদের জীবনের নিরাপত্তা ও নির্বিঘ্নে গণসংযোগ যাতে চালাতে পারি তার পরিবেশ সৃষ্টি করতে অনুরোধ করছি। একই সাথে হামলাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram