১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডাউকি ও বেলগাছী ইউনিয়ন বিএনপির নেতাকর্মিদের উপজেলার বিএনপির নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৮, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ডাউকি ও বেলগাছী ইউনিয়ন বিএনপির তৃণমূল নেতাকর্মিরা উপজেলার বিএনপির সাবেক সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভা করেছেন। ২৮ জুন বিকালে হাজী মোড়স্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ইসরাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু। এসময় তিনি তার বক্তব্যে,, আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির তথা কথিত কমিটিকে অবৈধ ও অবাঞ্চিত ঘোষনা করেন হলো এবং তৃনমূল নেতাকর্মিদের ঐ কমিটির কর্মকান্ডে অংশগ্রহন না করার জন্য আহব্বান করেন। এছাড়াও তিনি বলেন তৃনমুল পর্যায়ে অগণতান্ত্রিক পন্থায় গঠন করায় এবং এই কমিটিতে যে সকল নেতাকর্মিরা অন্তর্ভূক্ত হয়েছে তারা বিগত দিনে আওয়ামী রাজনীতির সাতে সম্পৃক্ত ছির। বিধায় তাদেরকে অবৈধ ও অবাঞ্চিত ঘোষনা করা হল।

বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা পৌর বিএনপির সাদারন সম্পাদক আনিসুর রহমান, বিএনপি নেতা বোরহান উদ্দিন, ইফতেখারুজ্জামান লুডু, রেজাউল হক, চাঁদ আলী চেয়ারম্যান, ইউনুচ আলী, ঝন্টু মালিথা, শরিফ উদ্দিন, আব্দুল মান্নান, নুর মোহাম্মদ, ওয়াহেদুজ্জামান।

সাবেক উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শেখ সাইফুল ইসলামের উপস্থাাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপি নেতা পান্না চৌধুরী, ছিতাব উদ্দিন, খালেক ডা:, আজিজুল, আব্দুল, জামিরুল, বাবলু, নাসির উদ্দিন, সোহাগ, চিনির উদ্দিন, ইসমাঈল, নিজাম মুন্সি, সরোয়ার মেম্বার, ফজলু মেম্বার, লিয়াকত মেম্বার, জাহাঙ্গীর, হাসেম মুন্সি, আমিরুল, সাজ্জাদ, টুনু, মিনারুল, আনিস, তরিকুল, জাহিদ, আয়ুব আলী, আকতার আলী, রুপচাদ, আশা সরকার, শুকুর আলী, বাাদল, আক্কাচ, রানা রহিত,রুমন, জাহিদ, সাগর প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram