১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইহের সাধুহাটিতে ফার্নিচারের দোকানের বেড়া কেটে চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৯, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটী তেল পাম্পের সামনে জনৈক শাহাদৎ হোসেনের ফার্নিচারের দোকানে চুরি হয়েছে। চোরেরা ঘরে টিনের বেড়া কেটে দুইটি সফটওয়ার মেশিন, ড্রিলিং মেশিন ও বাটালীসহ যন্ত্রপাতি নিয়ে গেছে। ফার্নিচারের দোকানদার শাহাদৎ সদর উপজেলার নাথকুন্ডু গ্রামের আনসার আলীর ছেলে। এ ব্যাপারে সোমবার বিকালে তিনি ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেছেন। অন্যদিক চুরির খবর পেয়ে ডাকবাংলা পুলিশ ফাড়ির এএসআই লিটন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঝিনাইদহ সদর থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানা গেছে, ২৬ জুন দিনগত রাতে চোরেরা তার ঘরের বেড়া কেটে এ সব যন্ত্রপাতি চুরি করে নিয়ে যায়। ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক অবিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, চুরির বিষয়টি তদন্ত করে দেখছি। ঘর মালিক এটিএম শফিকুজ্জামান টুলু অভিযোগ করেন, ৩/৪ বছর ধরে আমার ঘর ভাড়া নিয়ে শাহাদৎ হোসেন ব্যবসা করছেন।

কিন্তু কেও কোনদিন ডিষ্ট্রাব করেনি। উক্ত জমি নিয়ে যখন আমি আদালত থেকে ১৪৪ ধারা জারির নিষেধাজ্ঞা পেয়েছি তখনই ষড়যন্ত্র করে এ ঘটনা ঘটানো হয়েছে। এই চুরির ঘটনার সঙ্গে প্রভাবশালীরা জড়িত থাকতে পারে। তিনি ঘটনা তদন্ত করে প্রকৃত দোষীদের খুজে বের করার দাবী জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram