২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে শুরু হল টিকাদান কর্মসূচি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৩, ২০২১
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহে করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রম আরো গতিশীল করতে সদর উপজেলা স্বাস্থ কেন্দ্রে শুরু হয়েছে টিকা প্রদান। সোমবার সকাল ১০ টার দিকে কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শামীম কবির।

এসময় উপজেলা স্বাস্থ কেন্দ্রের মেডিকেল অফিসার রোগনিয়ন্ত্রণ বিভাগ ডা: আশিফা আশরাফী আইভী, মেডিকেল অফিসার ডা: সুমনা তাসনীম সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের স্বাস্থ কর্মীরা উপস্থিত ছিলেন। জেলা সদর হাসপাতালের পাশাপাশি সদর উপজেলা স্বাস্থ কেন্দে ্র(পুরাতন হাসপাতাল) দুইটি বুথের মাধ্যমে টিকা প্রদান করা হচ্ছে।

কেন্দ্র দুটি থেকে প্রতিদিন ছয় শত মানুষ সুরক্ষা এ্যাপে নিবন্ধনের পর মোবাইলে এসএমএস আসা সাপেক্ষে করোনার টিকা নিতে পারবেন। ২৩ আগস্ট পর্যন্ত সদর উপজেলায় ১ লক্ষ ৯৩ হাজার ৬৯৯ জন টিকা গ্রহনের জন্য নিবন্ধন করেছেন আর টিকার প্রথম ডোজ গ্রহন করেছেন ৬৮ হজার ৯৫৯ জন। দ্বিতীয় ডোজ সম্পন্ন হয়েছে ২৫ হাজার ৭২৬ জনের। বাকিরা অপেক্ষায় রয়েছে এসএমএস আসা সাপেক্ষে টিকা নেওয়ার আশায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram