১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহ মাছ ব্যবসায়ীর ২ লাখ টাকার মাছ বিষ প্রয়োগ করে মেরে ফেলার অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৫, ২০২২
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়ামারা গ্রামে পুর্ব শত্রæতার জের ধরে জাহাঙ্গীর হোসেন নামের এক মাছ ব্যবসায়ীর ২ লাখ টাকার মাছ বিষ প্রয়োগ করে মেরে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ওই ব্যবসায়ী বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন।

সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী জাহাঙ্গীর হোসেন বলেন, ১ লাখ ১০ হাজার টাকা দিয়ে গিয়াস উদ্দিন নামের এক ব্যক্তির কাছ থেকে পুকুর লীজ নিয়ে মাছের চাষ করে আসছেন তিনি। পুকুরে রুই, মৃগেল, বাটাসহ মিশ্রজাতের মাছের পোনা ছেড়েছিলেন তিনি।

সোমবার গভীর রাতে কে বা কারা তার পুকুরে বিষ প্রয়োগ করে। সকালে পুকুরের পানিতে মৃত মাছ ভেসে ওঠে। এতে তার ২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি। জাহাঙ্গীর হোসেন অভিযোগ করেন, তার প্রতিবেশী মিন্টু মোল্লা, মিকাইল মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, বিপুল মোল্লা, স্বপন মোল্লা দীর্ঘদিন ধরে মাছ মেরে দেওয়ার হুমকি দিয়ে আসছিল। তারাই এ ঘটনা ঘটাতে পারে বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, এ ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram