২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রানু, সম্পাদক সাঈদ

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৬, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ বহু জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন করা হয়েছে। শনিবার দিনব্যাপী সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের অডিটরিয়ামে এ সংক্রান্ত বিষয়ে দফায় দফায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে রাতে সবার সিন্ধান্ত মোতাবেক রোকনুজ্জামান রানুকে সভাপতি ও আবু সাঈদ বিশ্বাসকে সাধারন সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম হিরণ, সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ, সাবেক চেয়ারম্যান ফয়জুল্লাহ ফয়েজ, মধুহাটি ইউনিয়ন চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল ও এ্যাডভোকেট লাল প্রমূখ।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন বাস-মিনিবাস মালিক সমিতির দায়িত্বরত বাদল বিশ্বাস। উল্লেখ্য, কমিটি গঠন উপলক্ষে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি শান্ত রাখতে শনিবার সকাল থেকে রোববার দিনব্যাপী শহরের আরাপপুর ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির কার্যালয়ের নিচে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram