১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কে পৃথক স্থানে দুর্ঘটনায় শিক্ষিকাসহ নিহত ৩

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৫, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের ডাকবাংলা আহলে হাদীস মসজিদের সামনে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার তেঁতুল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন। নিহত তাসলিমা খাতুন (৩৫) ঝিনাইদহ সদর উপজেলার বকুলতলা গ্রামের আবুবকর সিদ্দিকের মেয়ে। জানা গেছে, নিহত তাসলিমা খাতুন ও তার স্বামী সোবহান মিয়া ঝিনাইদহ থেকে জিবনে আসান নগর গ্রামে আত্মীয়দের বাসায় বেড়ানোর উদ্দেশ্য মোটরসাইকেলে রওনা হয়।

পথে মধ্যে ঝিনাইদহ চুয়াডাঙ্গা-মহাসড়কের ডাকবাংলা বাজারের আহলে হাদীস মসজিদের এখানে পৌঁছালে চলতি পাখি ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক (নিহতের স্বামী) নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিছন থেকে তার স্ত্রী স্কুল শিক্ষিকা তাসলিমা খাতুন ছিটকে রাস্তার উপর পড়ে যায়। এসময় চুয়াডাঙ্গা থেকে ঝিনাইদহগামী দ্রæত গতিতে আসাজি এস এক্সপ্রেস বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাসলিমা খাতুনের মৃত্যু হয়। খবর পেয়ে ডাকবাংলা ক্যাম্প পুলিশ ও ঝিনাইদহ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে পরিবারের কাছে তুলে দেন। এবিষয়ে ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বিল্লাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ঝিনাইদহ হাইওয়ে পুলিশের এস আই সোহাগ বলেন, দূর্ঘটনার খবর শুনতে পেয়ে ডাকবাংলাতে আসি। এখানে এসে দেখি একজন মহিলার লাশ রাস্তার মাঝে পড়ে আছে। অজ্ঞাত নামা একটি বাসে পিষ্ট করে ঝিনাইদহের দিকে চলে যায়। কোন বাসের সাথে এ দূর্ঘটনা ঘটেছে তা খোঁজ নিয়ে তাদের আইনের আওতায় আনা হবে। এদিকে ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবর আলী খাঁ(৮০) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বাবর আলী খাঁ সদর উপজেলার কালুহাটী গ্রামের মৃত মউজ উদ্দিন খাঁর ছেলে। শুক্রবার সকালে বাড়ির সাথে পোল্ট্রি মুরগির খাবার দিতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।

কালুহাটি গ্রামের বাসিন্দা ইউপি সদস্য মাজেদ শিকদার জানান, সকাল ৯টার দিকে বাবর আলী খাঁ বাড়ির সাথেই পোল্ট্রি মুরগির খামারে খাবার দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তাকে হাসপাতালে নেওয়ার পথে শৈলমারি বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময় মারা যায়। জানাগেছে, বাবর আলী খাঁর মোট ৮টি ছেলে মেয়ে। বড় ছেলে চান আলী খাঁ রুবেলের মুরগির খামারে খাবার দিতে গিয়েছিলেন। আবার ঝিনাইদহে মোটর সাইকেলের ধাক্কায় জরিনা খাতুন (৬২) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ভূটিয়ারগাতি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত জরিনা খাতুন সদর উপজেলার ভূটিয়ারগাতি গ্রামের তোয়াজউদ্দিন মোল্লার স্ত্রী। ঝিনাইদহের আরাপপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর বজলুর রশিদ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে শহরের ভূটিয়ারগাতি এলাকার ঝিনাইদহ-যশোর মহাসড়কে দ্র”তগামী একটি মোটর সাইকেলে জরিনা খাতুনকে ধাক্কা দেয়। এতে সে গুর”তর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram