২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনে জন্মশত বার্ষিকী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৮, ২০২১
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ জেলা কার্যালয়ের উদ্দ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে পবিত্র কুরআন খতম, বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা এবং দূআ মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান। বক্তব্য রাখেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা পিএএ, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, পুরানত ডিসি কোর্ট মসজিদের খতিব হাফেজ মাওলানা মুহাম্মাদুল্লাহ, ও ভুটিয়ারগাতি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দীক।

বক্তাগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং তাঁর অসমাপ্ত কাজগুলো করার আহবান জানান। অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফিরাত কামনা, দেশ ও জাতির শান্তি এবং অগ্রগতি কামনা করে বিশেষ দূআ করেন মাষ্টার ট্রেইনার মাওলানা আবদুল্লাহ আল মামুন। জেলার শৈলকুপা, হরিনাকুন্ড, কালীগঞ্জ, কোর্টচাদপুর ও মহেশপুর উপজেলায় দিবসটি পালনে বিস্তারিত কর্মসুচি গ্রহন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram