২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে ৭৫ বছর বৃদ্ধ’র বিরুদ্ধে তিন ফুট উচ্চতা প্রতিবন্ধিকে ধর্ষনের অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৮, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে ৭৫ বছর বৃদ্ধ’র বিরুদ্ধে তিন ফুট উচ্চতা বিশিষ্ট প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধ আটক করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে ঝিনাইদ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের নেবুতলা গ্রামে।

জানা গেছে, সোমবার সকালে নেবুতলা গ্রামের সিদ্দিক মন্ডলের প্রতিবন্ধী মেয়ে জান্নাতুল (১৪) কে প্রতিবেশি রহিম (৭৫) নামে এক ব্যাক্তি ধর্ষন করেছে। এ সময় মেয়েটির পিতা আপত্তিকর অবস্থায় রহিমকে দেখে ফেলে। এনিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে। ঘটনা স্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ত্রন করে।

বিষয়টি নিয়ে সিদ্দিক মন্ডল সাংবাদিকদের জানান, আমি গরিব মানুষ পরের কাজ করে খাই। আমার মেয়ে প্রতিবন্ধী ও বামন সে কথা বলতে পারেনা। আমরা বাড়িতে কেউ না থাকায় মেয়ে জান্নাতুল ঘরে একা টিভি দেখছিল।

সে সময় ফাঁকা বাড়ি পেয়ে প্রতিবেশী রহিম আমার মেয়েকে ধর্ষন করেছে। আমি এর বিচার চাই। এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধকে আটক করেছেন পুলিশ এমনটি জানিয়েছেন কাতলামারি পুলিশ ক্যাম্পের এ এস আই এনামুল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram