২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে ৩ দিন ব্যাপী বিজয় সাংস্কৃতিক উৎসব শুরু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী বিজয় সাংস্কৃতিক উৎসব। অংকুর নাট্য একাডেমী ও ঝিনাইদহ শিশু-কিশোর নাট্য দলের আয়োজনে মঙ্গলবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীতে উৎসবের উদ্বোধন করা হয়।

শুরুতে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। পরে অনুষ্ঠিত আলোচনা সভায় মোসলেম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, বাংলাদেশ গ্রæপ থিয়েটারের সেক্রেটারি জেনারেল কামাল বায়েজিদ, ঝিনাইদহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান, সিও সংস্থার নির্বাহী পরিচালক শামছুল আলম, অংকুর নাট্য একাডেমীর সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, খুলনা বিভাগীয় গ্রাম থিয়েটারের সাংগঠনিক সম্পাদক একরামুল হক লিকু, বাংলাদেশ গ্রæপ থিয়েটার ফেডারেশন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শরিফ খান, দপ্তর সম্পাদক খোরশেদ আলম, নির্বাহী সদস্য স্বপন মাহমুদ, শাহিনুর আলম লিটনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে পরিবেশিত হয় নাচ গান ও কবিতা আবৃতি। পরে ১৯ শতকের মহাজনি ব্যবসায় ও একটি পরিবারের আর্থিক দৈন্যতা নিয়ে রচিত রম্য নাটক ‘রসভঙ্গ’ পরিবেশন করা হয়। আগামী ৩ ডিসেম্বর শেষ হবে এ উৎসব।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram