২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে ২’শ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্যসুরক্ষা উপকরণ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৪, ২০২১
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহে ২’শ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মঙ্গলবার সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ খাদ্যসামগ্রী বিতরণ করে আল-আরাফাহ ইসলামী ব্যাংক।

এসময় শহরের বিভিন্ন এলাকা থেকে আসা হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ তুলে দেন জেলা প্রশাসক মজিবর রহমান। সেময় উপস্থিত ছিলেন আল-আরাফাহ ইসলামী ব্যাংক ঝিনাইদহ শাখার ব্যবস্থাপক আসাদুজ্জামান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, ঝিনাইদহ চেম্বার অব কমার্স এন্ড ইড্রাস্ট্রির সহ-সভাপতি নাসিম উদ্দিন, ব্যাংকির লিগ্যাল এ্যাডভাইজার এ্যাড, নজরুল ইসলাম, এ্যাড. আব্দুর রশিদ, কালীগঞ্জ মাহাতাব উদ্দিন কলেজের প্রভাষক জয়ব্রত কুমার কুন্ডুসহ ব্যাংকটির অন্যান্য কর্মকর্তারা।

করোনাকালে চাল, ডাল, তেল, আলু, লবন, চিনি, মাস্ক ও সাবানসহ খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা উপকরণ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন হতদরিদ্ররা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram