১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে ১২ দিন ধরে নিখোঁজ আশিকুর রহমান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৬, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঝিনাইদহ সদর উপজেলার ভুটিয়ারগাতি গ্রামে ১২ দিন ধরে নিখোঁজ রয়েছেন ব্যবসায়ী আশিকুর রহমান। আশিক বেঁচে আছেন নাকি মারা গেছেন- তাও জানে না পরিবার। সন্তানের কোন খোঁজ না পেয়ে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন বাবা-মা।

এ ঘটনার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হলেও পুলিশ আজও তার সন্ধান পায়নি।


আশিকুরের বড় ভাই হুমায়ন কবির জানান, তার ছোট ভাই আশিকুর রহমানের সাথে শহরের মহিলা কলেজপাড়া এলাকার মোরশেদের সাথে দীর্ঘদিন সখ্য ছিল। গত ১৭ সেপ্টেম্বর যশোর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আশিকুর রহমান। মোরশেদের সাথে গাড়িতে যশোর যান। গাড়িতে যাওয়ার সময় তারা ফেসবুকে ছবিও পোস্ট করেন। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে।

তিনি বলেন, যশোর যাওয়ার পর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এখনও পর্যন্ত তার ফোন বন্ধ রয়েছে। মোরশেদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি আশিকুরের ব্যাপারে কোন তথ্য দিতে পারেননি। এরপর থেকে মোরশেদের ফোন বন্ধ পাওয়া যায়।

বড় ভাই হুমায়ন কবির অভিযোগ করেন, বাড়ি থেকে বের হওয়ার সময় তার কাছে ৫০ হাজার টাকা ছিল। এই টাকার কারণেই সে নিখোঁজ হতে পারে বলে ধারণা করছি।

নিখোঁজ আশিকুরের পিতা আতিয়ার রহমান বলেন, আমার ছেলে ১২ দিন ধরে নিখোঁজ। অনেক স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি। আমি আমার ছেলেকে সুস্থ অবস্থায় ফেরত চাই। পুলিশ বিভাগ যেন আমার ছেলেকে দ্রুত খুঁজে আমার বুকে ফেরত দেন।

সম্প্রতি ঝিনাইদহের শৈলকুপায় কলেজছাত্র নিখোঁজ হওয়ার চার দিন পর অর্ধ-গলিত লাশ উদ্ধারের পর পরিবারে উৎকন্ঠা নেমে এসেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার বলেন, থানায় জিডির সূত্র ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আশিকুর রহমানকে খোঁজার চেষ্টা করছি। আশা করি, দ্রুতই তাকে সুস্থ অবস্থায় উদ্ধার করতে পারব।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram