১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে সোয়া কোটি টাকা মুল্যের দুই কেজি ১’শ ৪৫ গ্রাম স্বর্ণালংকারসহ দুই যুবক গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৭, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যন্ড থেকে এক কোটি ১৮ লাখ টাকা মুল্যের দুই কেজি ১’শ ৪৫ গ্রাম স্বর্ণালংকারসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে শহরের পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো কুমিল্লা জেলার তিতাস উপজেলার ফরিদপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে সিদ্দিকুর রহমান (২৮) ও নারায়নগঞ্জের সোনারগাও এলাকার শাহ আলমের ছেলে আব্দুল্লাল রোমান (১৯)।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, গ্রেফতারকৃতরা চুয়াডাঙ্গার দর্শনা সিমান্ত থেকে মোটর সাইকেল যোগে স্বর্ণালংকারের চালান ঢাকায় নিয়ে যাচ্ছিল। গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের পানি উন্নয়ন বোর্ড এলাকায় চেকপোস্ট বসায়। পাচারকারীরা পানি উন্নয়ন বোর্ডে সামনে আসলে পুলিশ তাদের গতিরোধ করে।

এসময় তাদের মোটরসাইকেলে তল্লাশী করে ৭টি প্যাকেটে মোড়ানো ২ কেজি ১’শ ৪৫ গ্রাম স্বার্নালংকার উদ্ধার করা হয়। আটককৃত সোনার মুল্য আনুমানিক এক কোটি ১৮ লাখ টাকা হতে পারে বলে পুলিশ মনে করছে। এঘটনায় ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram