২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে সাবেক এমপি সফিকুল ইসলামের উদ্যোগে খাবার বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- শোকের মাস ১৫ আগষ্ট ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে ঝিনাইদহ শহরের বিভিন্ন স্থানে খাবার বিতরণের কর্মসুচি গ্রহন করা হয়।

ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সফিকুল ইসলাম অপু উদ্যোগে পবহাটী সিটি মোড়ে এই খাবার বিতরণ করা হয়। এর আগে তিনি শোকের মাস আগষ্ট উপলক্ষ্যে আরাপপুরে মাস ব্যাপী হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণের কর্মসুচি শুরু করা হয়।

পবহাটী সিটি মোড়ে অসহায়দের মাঝে ৫০০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। শ্রমিকলীগ নেতা শেখ সেলিমের সভাপতিত্বে সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ খাইরুল ইসলাম, পৌর যুবলীগের সাবেক আহবায়ক ফজল মাহমুদ পাভেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশরাফুল ইসলাম সুমন, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ানুল ইসলাম বাপ্পি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব ইসলাম ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ জামাল আহমেদসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী খাবার বিতরণ কাজ তদারকি করেন।

নেতৃবৃন্দ বলেন বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বাঙালি মহীয়সী এক নারী। বঙ্গবন্ধু যখন পাকিস্তান কারাগারে বন্দী ছিলেন সে সময় বঙ্গমাতা দেশের মানুষকে সাহস ও বুদ্ধি পরামার্শ যোগাতেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram