২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে লাইকি ও টিকটকররা রয়েছে পুলিশের টার্গেটে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৫, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহেমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- লাইকি ভিডিও ও টিকটকের নামে অশ্লিল কর্মকান্ড প্রতিরোধে নজরদারী শুরু করেছে ঝিনাইদহ জেলা পুলিশ। লাইকি ও টিকটক আইডি অনুসন্ধান করে তালিকা তৈরী করা হচ্ছে। খোঁজ করা হচ্ছে বেশি কিছু তরুনীকে।

ইতিমধ্যে বৃহস্পতিবার অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় তুলি ও আশিকুর রহমান নামে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের সাইবার দমন বিভাগের কর্মকর্তারা জানান, অনেক অভিভাবক থানায় এসে তাদের অসহায়ত্বের কথা জানাচ্ছেন। উঠতি বয়সের তরুনীরা লাইকি ও টিকটকে আসক্তি হয়ে ঘরবাড়ি ছাড়ছেন। অভিভাবকদের কথা শুনছেন না। নিয়মিত মেলামেশা করছে ছেলে বন্ধুদের সঙ্গে।

ফলে সমাজে ব্যাভিচার ছড়িয়ে পড়ছে। লাইকি ও টিকটকের নামে ঝিনাইদহে একটি চক্র গড়ে উঠেছে। তারা মুলত এর আড়ালে অসামাজিক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। এ ভাবে ঝিনাইদহ শহরে নারী পাচার চক্র গড়ে উঠতে পারে। ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, আমরা অভিভাবকদের সচেতন হওয়ার পরামর্শ দিয়ে তাদের সন্তানরা কোথায় কি করছেন তা খোঁজ রাখার পরামর্শ দিচ্ছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram