২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া শিশুটির দ্বায়িত্ব নিলেন নিঃসন্তান এক দম্পতি

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ১৫, ২০২০
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঝিনাইদহ জাহিদুর রহমান তারিকঃ ঝিনাইদহে রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া শিশুটির দ্বায়িত্ব নিয়েছেন নিঃসন্তান এক দম্পতি। শনিবার দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই শিশুটিকে দম্পতির জিম্মায় দেওয়া হয়। পুলিশ জানায়, শিশুটি উদ্ধারের পর ২৭ জন দম্পতি তাকে দত্তক নেওয়ার আবেদন করে। শুক্রবার রাতে উপজেলা শিশু কল্যাণ বোর্ডের জরুরী সিন্ধান্ত মোতাবেক সদর উপজেলার পাগলা কানাই এলাকার হারুন-অর রশিদ-রাজিয়া দম্পতিকে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পরে শনিবার সকালে তাদের কাছে শিশুটির দ্বায়িত্ব বুঝে দেয় পুলিশ। সন্তান পেয়ে খুশি হারুন-অর রশিদ, রাজিয়া দম্পতি। গত শুক্রবার সকালে সদর উপজেলার মায়াধরপুর গ্রামের রাস্তার পাশের ঝোপের উপর ব্যাগের মধ্যে কম্বলে মোড়ানো নবজাতক এক ছেলে সন্তানকে উদ্ধার করে পুলিশ। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। গতকালের চেয়ে শিশুটির শারিরীক অবস্থা বর্তমানে ভালো। তবে এখনও ঝুঁকিমুক্ত নয় সে বলে জানিয়েছেন চিকিৎসক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram