২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে যুবকের ১৯০ শতক জমির ৩শ পেয়ারা গাছ কেটে দিল দূর্বৃত্তরা!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৪, ২০২১
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের সদর উপজেলার হলিধানী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের পেয়ারা চাষি তরুন উদ্যোক্তা শামসুজ্জামানের (৩৬) ৩শ পেয়ারা গাছ কেটে নিষ্ঠুরতা দেখিয়েছে দূর্বৃত্তরা। শামসুজ্জামান রামচন্দ্রপুর গ্রামের হাজী মোঃ ইউসুফ আলীর ছেলে।

সে রামচন্দ্রপুর কমিনিউটি ক্লিনিকের সি এইচ সিপি পদে কর্মরত আছেন। চাকরির পাশাপাশি তিনি বাড়ির পাশে ১৯০ শতক জমিতে বিভিন্ন ফলজ গাছ লাগিয়েছেন। জমিতে ১৭শ পেয়ারা, ৪ শত কাগজি লেবু পেপে কুল ও বিভিন্ন প্রজাতির গাছ রয়েছে। শনিবার সকালে তিনি বাগানে গিয়ে দেখেন ৩ শ পেয়ারা গাছ কে বা কারা কেটে দিয়েছে। নিজের চোখে এই দৃশ্য দেখে তিনি ভেঙ্গে পড়েন।

শামসুজ্জামান জানান, কেউ হিংসা করে এই বাগান কেটে দিয়েছে। এতে আমার ২ থেকে আড়াই লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তবে তিনি প্রশাসনের কাছে এর বিচার আশা করন। এদিকে হলিধানী ইউনিয়নের উপসহকারি কৃষি কর্মকর্তা হেনা বিশ্বাস বিষয়টি জানার পর খোজ খবর নিয়েছেন। অন্যদিকে মহল্লাবাসী এই অপরাধের বিচার দাবি করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram