১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে মোস্তফা ইউপিভিসি কোম্পানীর শো-রুম উদ্ধোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৯, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের প্রাণকেন্দ্রে অগ্নিবীণা সড়কে মোস্তফা ইউপিভিসি কোম্পানীর শো-রুম উদ্ধোধন করা হয়েছে। বুধবার দুপুরে শহরের ব্র্যাক ব্যাংকের নিচে ফিটাকেটে এ শো-রুমের উদ্ধোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

মেসার্স ল্যাবন্য ইউপিভিসি ডোর হাউজের ডিলার হানিফ খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপিভিসি কোম্পানীর পরিচালক সেলিম মুন্সি,জোনাল ম্যানেজার পলাশ হোসেন,সেলস অফিসার সুমন হোসেন,স্থানীয় যুবলীগ নেতা শুভংকর দত্ত গোবিন্দসহ ব্যবসায়ী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইতিমধ্যে সরকার সারাদেশের ন্যায় ঝিনাইদহে বিনিয়োগ ব্যবসায়ীক উন্নয়ন সহায়তা কমিটি গঠন করেছে। তাই স্থানীয় ব্যবসায়ীদেরকে বিনিয়োগ নিয়ে আরো বেশি এগিয়ে যেতে হবে। উদ্বোধন শেষে ব্যবসায়ের সফলতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram