২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে মোবাইল ছিনতাইকারী আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- গত ১৫ই জুলায় হুসাইন প্রতিদিনের ন্যায় শহরের লেদের দোকানের কাজ করে দুপুরের খাবারের উদ্দেশ্যে বাসার পথে রওনা হয়ে মোবাইলে কথা বলতে বলতে আল্ ফালাহ ক্লিনিকের সামনে পৌছায়। তার পিছন থেকে মোটর সাইকেল যোগে ছিনতাইকারী নাহিদ হাসান সোহান ফোনে কথা বলতে বলতে পথে চলাবস্থায় হুসাইনকে থাবা মেরে তার ব্যবহৃত ফোনটি ছিনিয়ে নিয়।

সেসময় ছিনতাইকারী নাহিদ হাসান সোহান ভুক্তভোগী হুসাইনকে লাথি মেরে রাস্তার উপরে ফেলে দিয়ে আহত করে পালিয়ে যায়। পরে হুসাইন থানা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার জনাব আবুল বাশারের সার্বিক দিক নিদের্শনায় ঝিনাইদহ থানা পুলিশ এবং ডিবি পুলিশের যৌথ অভিযানে বৃহস্পতিবার দুপুরে মোবাইল ছিনতাইকারী নাহিদ হাসান সোহানকে চোরাইকৃত ফোনসহ আটক করে। ছিনতাইকারী নাহিদ হাসান সোহান সদর উপজেলার বংকিরা গ্রামের আশানুর রহমান ফুলজারের ছেলে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার জনাব আবুল বাশার বলেন উক্ত আসামী যদি আর কারো মোবাইল ছিনতাই করে থাকে, তাহলে অফিসার ইনচার্জ, ঝিনাইদহ থানা, ঝিনাইদহ সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram