২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে মৃত পরিবহণ শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদাণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৯, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহে মৃত পরিবহণ শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদাণ করা হয়েছে। শনিবার সকালে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এ সহযোগিতা প্রদাণ করা হয়।

জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওয়ালিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, শ্রমিক লীগের সভাপতি আক্কাচ আলী, সাধারণ সম্পাদক একরামুল হক লিকু, বাস মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি রোকনুজ্জামান রানু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বিশ্বাস, শ্রমিক নেতা আশরাফুজ্জামান খোকন, আবু সাঈদসহ অন্যান্যরা। পরে শ্রমিক ইউনিয়নের মৃত ২৩ জন সদস্য’র পরিবারের মাঝে ৮ লাখ ২৫ হাজার টাকা বিতরণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram