২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে ভাষা সৈনিক মুসা মিয়া ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্ট'র উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২১, ২০২১
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে ভাষাসৈনিক মুসা মিয়া আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১এর উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুর ৩টায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, জাহেদী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ'র অতিরিক্ত এটর্নি জেনারেল এ্যাড. এস এম মুনীর, ব্রিগেডিয়ার জেনারেল(অব.) মাহবুব হাসান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, ঝিনাইদহ পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন সদর উপজেলার ১নং সাধুহাটি ইউনিয়ন একাদশ বনাম ৫নং কুমড়াবাড়ীয়া ইউনিয়ন একাদশ। টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram