১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে ব্যাতিক্রমী আয়োজনে লালন চর্চা ও গবেষনা ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে ব্যাতিক্রমী আয়োজনে লালন চর্চা ও গবেষনা ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ৩০শে আগষ্ট রবিবার বিকালে লালণ চর্চা ও গবেষনা ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস অনুষ্ঠান যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে লালণ চর্চা ও গবেষনা ফাউন্ডেশনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। ঝিনাইদহ শহরের মুজিব চত্বর এলাকার কেন্দ্রীয় শহীদ মিনারে লালণ চর্চা ও গবেষনা ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস দিনব্যাপী পালিত হয়।

এ অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। এসময় উপস্থিত লালন চর্চা ও গবেষনা ফাউন্ডেশনের বাউল সাধুদের জাতীয় শোক দিবসের কালো ব্যাচ পরিয়ে জাতীয় শোক দিবস সমাপনি অনুষ্ঠানে অংশ গ্রহন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আঃ রশিদ, কালচারাল অফিসার জসিম উদ্দিন ও জেলা জাতীয় শ্রমিক লীগ ঝিনাইদহ জেলার সাধারণ সম্পাদক একরামুল হক লিকু।

আগত লালন চর্চা ও গবেষনা ফাউন্ডেশন ও জেলার বিভিন্ন এলাকা থেকে ছুটে আসা প্রায় দু’শ বাউলদের মধ্যে খাবার বিতরণ করেন মতলেব ফকির। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram