২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে পৃথক ঘটনায় নিহত ৩

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৮, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় করিমন নেছা (ভুন্দি) (৪৫) নামে এক গৃহবধূ মারা গেছে। শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে খালিশপুর-জীবননগর সড়কের তুষার সিরামিক ফ্যাকটরীর সামনে এ দুর্ঘটনা ঘটে। করিমন নেছা ভুন্দি মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের মসলেম উদ্দিন (মিঠুর) স্ত্রী।

মহেশপুর থানার ওসি সাইফুর রহমান জানান, শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে একটি ইঞ্জিন চালিত নসিমনে করে বাড়ির দিকে যাচ্ছিল করিমন নেছা ভুন্দি এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নসিমনটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হয় করিমন নেছা ভুন্দি। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। এদিকে শুক্রবার বিকালে শৈলকুপার কবিরপুরে বিদ্যুতের তারে জড়িয়ে উপজেলার পৌর এলাকার আমদ আলির ছেলে রাকিব নামের এক ব্যক্তি মারা গেছে।

নিহত রাকিব কবিরপুর এলাকার নায়েব আলীর বাড়িতে বিল্ডিং নির্মানের কাজ করতে যেয়ে বিদ্যুতের তাড়ে জড়িয়ে গেলে তাকে আহত অবস্থায় শৈলকুপা হাসাপতালে চিকিৎসার জন্য ভর্তি করে। আহত ব্যক্তির শারীরি অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করলে পথের মধ্যে সে মারা যায়। এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গির হোসেন বিদ্যুতের তারে জড়িয়ে একজন মারা গেছে বলে জানান। আবার ঝিনাইদহে সাপের কামড়ে ফয়সাল মিয়া (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

১৬ জুলাই শুক্রবার দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় এই ঘটনা ঘটে। জানা গেছে, গতরাতে ফয়সালকে ঘুমন্ত অবস্থায় সাপে কাটে। শরীরে সাপের বিষের যন্ত্রণা শুরু হলে তার ঘুম ভেঙে যায়। এসময় সে তার মাকে জানায় তার শরীরের ভিতর কেমন জানি লাগছে। ফয়সালের রুমে কিছু সময় থাকার পর তাকে স্বাভাবিক মনে হলে তার মা উনার ঘরে ফিরে যায়। তখনও কেউ বুঝতে পারেনি তাকে সাপে কেটেছে।

সকালে ঘুম থেকে ছেলের উঠতে দেরি হওয়ায় মা রুমে যেয়ে দেখে ফয়সালের মুখ দিয়ে লালা ঝড়ছে। সেসময় পরিবারের লোকজন তাকে ঝিনাইদহ সদর হাসপাতাল নিয়ে গেলে তার মৃত্যু হয়। নিহত ফয়সাল ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়ন এর রামচন্দ্র পুর পুর্ব পাড়ার আসির উদ্দিনের ছেলে। সে ঝিনাইদহ সরকারি কেসি কলেজের একাদ্বশ শ্রেণীর ছাত্র ছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram