২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে পুষ্টিকর খাদ্য ও ঔষধ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৩, ২০২১
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে দুস্থ, অসহায়, বৃদ্ধ, গর্ভবতী, কিশোরী ও প্রতিবন্ধীদের মাঝে পুষ্টিকর খাদ্য ও ঔষধ বিতরণ করা হয়েছে। রোববার সকালে ঝিনাইদহ শহরের চারুগৃহ শিশুস্বর্গ প্রি-স্কুল প্রাঙ্গণে বৈশাখী যুব মহিলা উন্নয়ন সংস্থার পক্ষ থেকে এ উপকরণ বিতরণ করা হয়।

সংস্থাটির সভানেত্রী মোছা: সায়েরা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা: জাহিদ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ওয়ালিউর রহমান, চারুগৃহ স্কুলের পরিচালক আরেফিন অনু। এছাড়াও উপস্থিত ছিলেন উন্নয়ন কর্মী জেসমিন আরা, মিতিয়া পারভীনসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ৩০ জন অসহায়, দুস্থ নারী, কিশোরী, প্রতিবন্ধীদের মাঝে চাল, ডাল, আলু, সেমাই, চিনি, সাবান, মাস্ক ও ঔষধ বিতরণ করা হয়। করোনাকালে পুষ্টিকর খাবার ও স্বাস্থ্য সহায়ক উপকরণ পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন সুবিধাভোগিরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram