২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে কাউন্সিলর প্রার্থীকে বেধড়ক পিটিয়ে হত্যা চেষ্টা, ঢাকায় রেফার্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৯, ২০২২
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ শহরের হামদহ এলাকায় সোমবার সাড়ে অজ্ঞাত দুর্বৃত্তরা পিটিয়ে তোফাজ্জেল হোসেন নামে এক কমিশনার প্রার্থীকে হত্যার চেষ্টা করে। আহত তোফাজ্জল হোসেন ঝিনাইদহ পৌরসভার ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সানাউল্লাহ সোনার ছেলে ও আল মদিনা ডায়াগনস্টিক সেন্টারের মালিক।

পুলিশ ও স্থানীয়ররা জানান, রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী মুখোশ পরে তাকে বেধড়ক পেটাতে থাকে। তোফাজ্জলের আর্তচিৎকারে লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তারা তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে ঢাকায় পাঠানো হয়েছে। আহত তোফাজ্জেলের ছোট ভাই মোজাম হোসেন বলেন, আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে আমার ভাই দীর্ঘদিন ধরে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রচরণা চালিয়ে আসছেন। ফলে অল্প কিছুদিনের মধ্যে এলাকায় তার জনসমর্থন বৃদ্ধি পেয়েছে।

প্রতিপক্ষ প্রার্থীর কেউ ঈর্ষান্বিত হয়ে তার উপর হামলা চালাতে পারে। এ ব্যাপারে আহত তোফাজ্জেলের স্ত্রী বাদী হয়ে মামলা করবেন বলে তিনি জানান। ঝিনাইদহ সদর থানার ওসি শেখ. মোহাম্মদ সোহেল রানা জানান, ঘটনাটি আমি শুনেছি লিখিত অভিযোগ পেলে দ্রæত তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram