২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে করোনায় এভারেস্ট কোম্পানির ডিপো ম্যানেজারের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২২, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে করোনা ভাইরাসে এভারেস্ট ফার্মাসিটিক্যাল কোম্পানি রাজশাহীর ডিপো ম্যানেজার ওমর ফারুকের (৪০) মৃত্যু হয়েছে। তিনি শৈলকুপা উপজেলার উলুবাড়িয়া গ্রামের মকবুল হোসেন মন্ডলের ছেলে। বুধবার ভোরে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই নিয়ে গত ১০দিনে করোনা ভাইরাসে ১১ জনের মৃত্যু হলো। এদিকে গত ২৪ ঘন্টায় ৬৭টি নমুনা পরীক্ষা করে ৯ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়েছে। এর মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ৮ জন ও কালীগঞ্জ উপজেলায় একজন আক্রান্ত হয়েছে। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ওমর ফারুক অসুস্থ অবস্থায় ৯ এপ্রিল ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

করোনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসাধীন অস্থায় বুধবার ভোরে তার মৃত্যু ঘটে। শৈলক‚পা মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের ফিল্ড সুপারভাইজার মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে লাশ দাফন কমিটির সদস্যরা বুধবার দুপুে উলুবাড়িয়া গ্রামের পারিবারিক গোরস্থানে ওমর ফারুকের লাশ দাফন করেন। এই নিয়ে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ৭৬ জন ব্যক্তির মৃতদেহ দাফন করলো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram