২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে করোনার হানায় দুই জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৭, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে আরও দুই জনের মৃত্যুবরণ করেছেন। জেলার কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামের এস এম সোহরব এর ছেলে মোঃ শাহাজাদ পারভেজ করোনা আক্রান্ত হওয়ার পর প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় গেল রাতে তার মৃত্যু হয়। শাহাজাদ পারভেজ কালীগঞ্জ সলিমুন্নেছা বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। অপরদিকে শৈলকুপা উপজেলার বাহির রয়েড়া গ্রামের মৃত আকিল উদ্দিন মল্লিকের ছেলে মোঃ আব্দুল লতিফ মল্লিক করোনা আক্রান্ত হলে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বুধবার কুষ্টিয়া ল্যাব থেকে ঝিনাইদহে মোট ৫৭ টি নতুনার রিপোর্ট আসে। তার মধ্যে ৮ জনের রিপোর্ট পজেটিভ আসে। ঝিনাইদহ সদরে ৬ জন এবং শৈলকুপা উপজেলায় ২ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram