২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে ঐতিহ্যবাহী জাহেদী ফাউন্ডেশনের অর্থায়নে মসজিদ নির্মাণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৪, ২০২১
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে এই প্রথম অত্যাধুনিক মসজিদের উদ্বোধন করা হয়েছে। ঝিনাইদহের জাহেদী ফাউন্ডেশনের অর্থায়নে সিদ্দীকিয়া আলিয়া কামিল এম এ মাদ্রাসায় এ জামে মসজিদ নির্মাণ করা হয়েছে। এ সময় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের সভাপতি নাসের শাহরিয়ার জাহেদী মহুল। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের সাংসদ খালেদা খানম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিদ্দীকিয়া আলিয়া কালিম এম এ মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি সাব্বির আহমেদ রুকু, সিদ্দীকিয়া আলিয়া কালিম এম এ মাদ্রাসা জামে মসজিদের পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুর রাজ্জাক, জাহেদী ফাউন্ডেশনের সদস্য কাইউম শাহরিয়ার জাহেদী হিজল, ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবুসহ অন্যান্যরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিদ্দীকিয়া আলিয়া কালিম এম এ মাদ্রাসার অধ্যক্ষ রুহুল কুদ্দুস। এ সময় উদ্বোধক নাসের শাহরিয়ার জাহেদী মহুল তার বক্তব্যে বলেন, সর্বশক্তিমানের ইচ্ছায় এ মসজিদ করতে পেরেছি। অত্যাধুনিক এ মসজিদ আল্লাহ কবুল করুন।

আপনারা মসজিদে এসে নামায আদায় করবেন। আমাদের জন্য দোয়া করবেন। আজ ২রা ফেব্রæয়ারী আমার মরহুম পিতা ভাষা সৈনিক মুসা মিয়ার জন্মদিন। তার জন্মদিনে আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা। আপনারা আমার আব্বার জন্য দোয়া করবেন। আর আপনারা যখনই যে কোন প্রয়োজনে আমাকে ডাকলেই পাশে পাবেন। প্রধান অতিথি সাংসদ খালেদা খানম বলেন, ঝিনাইদহে এমন অত্যাধুনিক মসজিদ নির্মাণ হয়েছে এই প্রথম। এমন মসজিদ পৃথিবীর বড় বড় দেশে দেখা যায়। এর নির্মাণ ব্যয়ও অনেক। এই প্রথম কোন মসজিদে ঝিনাইদহে মহিলাদের নামাযের ব্যবস্থা করা হয়েছে। আমি খুব খুশি আল্লাহর এমন ঘরের উদ্বোধনে থাকতে পেরে। এমন উদ্যগ জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে আরো হউক এই প্রত্যাশাই করি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram