২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহের মোশাররফ হোসেন কলেজে মুজিব কর্ণারের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৮, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহের মোশাররফ হোসেন কলেজে মুজিব কর্ণারের উদ্বোধন করা হয়েছে। রোববার বিকেলে কলেজেন নব-নির্মিত ভবনের ৪র্থ তলায় এ কর্ণারের উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

এসময় প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি জে এম ইসরাইল হোসেন শান্তি, কলেজ অধ্যক্ষ সায়েদুল আলম, মিডিয়া ব্যাক্তিত্ব আবু তাহের টোকনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এসময় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বাংলাদেশের ইতিহাসে গুরুত্বপূর্ণ তাৎপর্য বহন করে। বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীনতা অর্জনে নেতৃত্বই দেননি, তিনি দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে একটি শক্ত ভিতও তৈরি করে দিয়েছিলেন।

তিনি এদেশের মানুষকে জাতি স্বত্বার পরিচয় এনে দিয়েছেন। বিশ্বের অন্যতম শক্তিমান এই নেতার প্রতি শ্রদ্ধা জানানোর অংশ হিসেবে আমরা মুজিব কর্ণারগুলো নির্মাণ করেছি। এই মুজিব কর্ণারে রাখা বই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে সাহায্য করবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram