২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহের নলডাঙ্গা ইউনিয়নে বিকাশ এজেন্টকে কুপিয়ে জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৩০, ২০২০
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নে রাজু আহম্মেদ নামে (৩৫) এক বিকাশ এজেন্টকে কুপিয়ে জখম করেছে দূবৃত্তরা। রাজু আহম্মেদ চেউনিয়া গ্রামের রফি মন্ডলের ছেলে। বুধবার রাত ১১টার দিকে দোকানঘর নামক স্থান থেকে বাড়ি আসার পথে চেউনিয়া গ্রামের হারুনের বাড়ির সামনে পৌছালে তার উপর হামলা চালানো হয়। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজন হওয়াই তাকে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পরিবারের অলিযোগ একই গ্রামের ইরাদুলের ছেলে ইমন (১৭) রাজুর ঘাড়ের পিছনে দিকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া দিয়ে তার কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। ইমন কালীগঞ্জের হাসান স্যানেটারিতে কাজ করে। ইমন দীর্ঘ দিন ধরে এলাকায় চুরিসহ নানা অপকর্মের সাথে জড়িত বলে গ্রামবাসির অভিযোগ।

৮ মাস আগে চেউনিয়া গ্রামের সিদ্দিকের ছেলে হৃদয়ের মোবাইল চুরি করে ধরা পড়ে ইমন। সে সংঘবদ্ধ চোর চক্রের সাথে জড়িত থেকে দীর্ঘদিন ধরে নলডাঙ্গা ও মহারজপুর ইউনিয়নে বিভিন্ন ধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছে বলেও গ্রামবাসি জানায়। খবর পেয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দোষীদের গ্রেফতারে ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও ওসি জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram