২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহের কাতলামারী গ্রামে যুবকের আত্মহত্যা নাকি হত্যা!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার কাতলামারী গ্রামের সুমন কুমার (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে কাতলামারী বাজারের পাশের একটি আম বাগান থেকে সুমনের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সুমন একই গ্রামের কৃঞ্চপদ বিশ্বাসের ছেলে। এদিকে সুমনের মৃত্যুরহস্য নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। স্বজনরা অভিযোগ করেছেন সুমনকে কৌশলে হত্যা করা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গ্রামবাসীরা জানান, সুমন কুমার কাতলামারী বাজারে কসমেটিক্স এর ব্যবসায় করতে গিয়ে এক মুসলিম যুবতী মেয়ের সাথে প্রেমে জড়িয়ে পড়ে।

একারণে সুমনকে কৌশলে হত্যা করা হতে পারে বলে অনেকেই মনে করছেন। এদিকে সোমবার রাতে সুমন দোকান বন্ধ করে বাড়ীতে যাওয়ার পর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে পথের মধ্য থেকে তাকে ধরে নিয়ে কেউ হত্যা করতে পারে।

সকালে সুমনের গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখে সচেতন মহলের ধারণা তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঝিনাইদহ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল বাসার জানান প্রেম ঘটিত কারণে ছেলেটি অভিমান করে অত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে পোস্টমর্টাম রির্পোট পেলে হত্যা নাকি আত্মহত্যা তা প্রকৃতপক্ষে জানা যাবে। এলাকাবাসী এই ঘটনার সঠিক তদন্তপূর্বক প্রকৃত সত্য উদঘাটনের দাবি জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram