২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহের উপ-শহরপাড়ায় ঘরের ভেন্টিলেটর ভেঙ্গে চারতলার ফ্ল্যাটে ঢুকে ৬ লাখ টাকার সোনার গহনা চুরি!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৯, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- দিনের বেলা সাবেক সেনা সদস্যের স্ত্রীর গহনা কৌশলে হাতিয়ে নেয়ার পর এবার ঝিনাইদহ শহরের উপ-শহরপাড়ায় চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের স্টেনো টাইপিষ্ট মেহেদী হাসান লাভলুর বাসায় দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা রান্না ঘরের ভেন্টিলেটর দিয়ে চারতলার ফ্ল্যাটে ঢুকে প্রায় ৬ লাখ টাকা মুল্যের সোনার গহনা নিয়ে গেছে। এ সময় লাভলু পরিবার নিয়ে শ্বশুর বাড়িতে ছিলেন।

মেহেদী হাসান লাভলু জানান, তিনি উপ-শহরপাড়ার মানোয়ারের বাসার চার তলায় ভাড়া থাকেন। শনিবার বিকালে তিনি বাসায় তালা দিয়ে শ্বশুরবাড়ি চলে যান। রোববার সকালে এসে এই চুরির ঘটনা জানতে পারেন। বাসার আর কোন জিনিস চোরেরা নেয়নি বলে জানা গেছে। রাতের কোন এক সময় চুরি হয়েছে বলে বাড়ির মালিক মানোয়ার মনে করেন। তবে পাড়ায় নাইটগার্ড থাকার পরও কিভাবে চুরি হলো তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

বিষয়টি তিনি পুলিশকে জানিয়েছেন বলে লাভলু উল্লেখ করেন। উল্লেখ্য গত ৩ এপ্রিল উপশহরপাড়ার সাবেক সেনা সদস্যের স্ত্রী রেখা সুলতানার দেড় লাখ টাকার সোনার গহনা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ছিনতাইকৃত গহনা উদ্ধার না হতেই ১৪ দিন পর আবারো দুধর্ষ চুরির ঘটনা ঘটলো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram