২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহের উত্তর নারায়নপুর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত, ৫-১ গোলে যশোর জয়ী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৮, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের উত্তর নারায়নপুর লায়ন্স ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পূর্ণ হয়েছে। সোমবার (০৭ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার উত্তর নারায়নপুর মডেল দাখিল মাদ্রাসা ও মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলার অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ঝিনাইদহ জেলা ফুটবল একাদশকে ৫-০১ গোলে হারিয়ে যশোর বসুনদীয়া ফুটবল একাদশ বিজয়ী হয় ।

দুপুর থেকে ফুটবল খেলা দেখতে একে একে মাঠে জড়ো হয় শিশু-কিশোরসহ নানা বয়সী মানুষ। খেলার প্রতিটি মুহূর্তেই আনন্দে ফেটে পড়েন দর্শকরা। ফাইনাল খেলাটি উপভোগ করেন,ঝিনাইদহ সদর সার্কেল এ এসপি আবুল বাশার, ৩নং সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আল-মামুন।

সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশের) সভাপতি মোজাম্মেল হোসেন,অপর অংশের সভাপতি ইউনুস আলী ইনু, সাধারণ সম্পাদক মুন্সী শাহিন রেজা সাঈদ,অপর অংশের সাধারণ সম্পাদক নোয়াব আলী মেম্বার, উত্তর নারায়নপুর ত্রিমহনী চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক আক্তার ভান্ডারী,সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের(একাংশ) সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদ মেম্বার, বাবুল,উত্তর নারায়ণ পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু দাউদ, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাবসায়ী আরশাদ আলী,ইউনুস মেলেটারী,ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বিল্লাল হোসেন, এ এস আই লিটনসহ বিভিন্ন পেশাজীবি ও রাজনৈতিক নেতৃত্ববৃন্দগন। খেলাটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উত্তর নারায়নপুর লায়ন্স ক্লাবের সাবেক গোলকিপার বকুল হোসেন ও সাবেক খেলোয়াড় হাবিব।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram