১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জোড়গাছার শরীফ আহমেদ মিয়ার জানাযায় মানুষের ঢল: পরিবারের পাশে ছুটে যান এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার জোড়গাছা গ্রামের "হাজীসাব বাড়ির" শরীফ আহমেদ মিয়ার জানাযায় মানুষের ঢল নামে। শোকসন্তপ্ত পরিবারকে শান্তনা দিতে ছুটে যান চুয়াডাঙ্গা -১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।


এছাড়াও, শোকসন্তপ্ত পরিবারের পাশে ছুটে যান নাগদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক চেয়ারম্যান দারুস সালাম, মিনাজ উদ্দীন, আইলহাঁস ইউপি চেয়ারম্যান অ্যাড. আব্দুল মালেক প্রমুখ।


গত শুক্রবার দিনগত রাতে তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।


তিনি মরহুম আফসার উদ্দীন মিয়ার দ্বিতীয় ছেলে ও অধুনালুপ্ত ইউনিয়ন বোর্ডের একটানা ৪৫ বছরের প্রেসিডেন্ট মরহুম হাজী পিজির উদ্দীন আহমেদ ওরফে বড় মিয়ার নাতি ছিলেন। শরীফ আহমেদ মিয়া খুব জনপ্রিয় সামাজিক ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। তিনি নিজ এলাকার ২৭ গ্রামের মন্ডল সমিতির সভাপতি ছিলেন। তাছাড়া, গ্রামের মসজিদ ও বিদ্যালয় কমিটির বিভিন্ন মেয়াদে সভাপতি ছিলেন। ঘোলদাড়ি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠায় উচ্চশিক্ষিত ও সুদর্শন শরিফ আহমেদ মিয়ার অবদান অনস্বীকার্য। তিনি ঘোলদাড়ি বাজারের বিশিষ্ট কীটনাশক ব্যবসায়ী ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি স্থানীয় ও জেলা পর্যায়ে আওয়ামীলীগের নেতৃত্বে ছিলেন।


মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র এক কন্যা, ভাইবোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে সকলের নিকট পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram