২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জীবননগরের পর এবার আলমডাঙ্গার মোবাইল ব্যবসায়ীরাও বয়কট করেছে বাংলাদেশ টেলিকম প্লাসকে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জীবননগরের পর এবার আলমডাঙ্গার মোবাইল ব্যবসায়ীরাও চুয়াডাঙ্গার মোবাইল পরিবেশক বাংলাদেশ টেলিকম প্লাসকে বয়কট করেছে। গতকাল সন্ধ্যার পর আলমডাঙ্গার মোবাইল ব্যবসায়ীরা এক জরুরী আলোচনার মাধ্যমে এ সিদ্ধান্ত নিয়েছে।

এসময় ব্যবসায়ীরা জানান, বিপনন ব্যবস্থায় চরম অনিয়ম ও সেচ্ছাচারিতা এবং মোবাইল ব্যবসায়ীদের নিকট মোবাইল সেট বিক্রি না করে নিজেদের প্রতিষ্ঠানের মাধ্যমে এমআরপিতে বিক্রি করে অধিক মুনাফা অর্জন করার প্রতিবাদে জীবননগর উপজেলার পর এবার আলমডাঙ্গা উপজেলার ব্যবসায়ীরা চুয়াডাঙ্গাস্থ বাংলাদেশ টেলিকম প্লাসের সাথে আর কোন ব্যবসা করবেন না।

গতকাল ২৭ সেপ্টেম্বর এ সিদ্ধান্ত নেওয়ার ফলে শাওমি, রিয়েলমি ও অপ্পো মোবাইল সেট চুয়াডাঙ্গার পরিবেশক বাংলাদেশ টেলিকম তার আলমডাঙ্গার বাজার হারাবে। আলমডাঙ্গা উপজেলার মোবাইল ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, শাওমি, রিয়েলমি ও অপ্পো মোবাইলের চুয়াডাঙ্গা জেলার পরিবেশক বাংলাদেশ টেলিকম প্লাস। বাজারে এ সকল সেটের ব্যাপক চাহিদা থাকলেও পরিবেশক চাহিদা অনুযায়ী মোবাইল সেট সরবরাহ করেন না।

বিপণন ব্যবস্থায় চরম অনিয়ম ও সেচ্ছাচারিতার আশ্রয় নিয়ে নিজের শো-রুমে এমআরপিতে বিক্রয় করে এবং বাইরের জেলায় বিক্রয় করে। মোবাইল সেট না পাওয়ায় ব্যবসায়ীদের মাঝে চরম অসন্তোষ দেখা দিয়েছে। যার কারণে আলমডাঙ্গার ব্যবসায়ীরা জীবননগরের মত বয়কটের সিদ্ধান্ত নিয়েছে। এসময় জরুরী আলোচনা সভায় উপস্থিত ছিলেন মোবাইল ব্যবসায়ী আমিরুল ইসলাম লিটন, বেলাল হোসেন, লিটন আলী প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram