২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবস উপলক্ষে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভার্চুয়ালে প্রস্তুতি সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৫, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকদের নিয়ে ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এ জুম মিটিং এ সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকলেছুর রহমান।


প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জয়নুল ইসলাম রাজু।


সহকারি শিক্ষক মোঃ আক্তারুজ্জামান আক্তারের সঞ্চালনায় ভার্চুয়াল মিটিং এ বক্তব্য রাখেন সহকারি শিক্ষিক আশরাফুল হক, নাসরিন আক্তার, ইরানী হক,লাবনী খাতুন,নাজমুননাহার,আফরোজা,মাকসুদা সহ শিক্ষার্থী ইমতিয়াজ হোসেন, সরোয়ার হোসেন,রাব্বি সহ অনেকে।
এ সময় বক্তারা বলেন, 15 আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে। করোনাকালীন সময়ে পাঠ উন্নতি করতে হবে।

প্রাথমিক শিক্ষার মান উন্নয়নের লক্ষে ঘরে "বসে শিখি", সংসদ টিভি ও রেডিওতে পাঠ প্রচার প্রচারণা চালিয়ে যেতে হবে। ফোন কলের মাধ্যমে পাঠ নির্দেশনা অনুযায়ী শিক্ষক-অভিভাবক- শিক্ষার্থীদের সাথে নিয়মিত যোগাযোগ করতে হবে। শিক্ষা বিষয়ে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। জুম- মেসেঞ্জার ও অনলাইনে পাঠ পরিচালনা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram