২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমি বিরোধ; মহেশপুরে ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত, আহত ৩

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৯, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা কুড়িপোল গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজার লাঠির আঘাতে মনসুর আলী পাটোয়ারী নামে এক কৃষক নিহত হয়েছেন। এ সময় সংঘর্ষ ঠেকাতে গিয়ে আহত হন ২ ফুপু ও ছোট চাচা। নিহত মনসুর আলী পাটোয়ারী উপজেলার নাটিমা কুড়িপোল গ্রামের আবদুর রহিম পাটোয়ারীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, আবদুর রহিম পাটোয়ারীর ওয়রেশদের মাঝে জমি নিয়ে বেশ কিছুদিন বিরোধ চলে আসছিল। গত রোববার (২৩ মে) বিরোধীয় জমিতে ঘর তুলতে গেলে ফুপু আমেনা খাতুন বেবি ও রোজিনা খাতুন বাধা দেন। এ সময় ভাতিজা শাকিব (২৯) ও সজীব (২৪) তাদের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে আঘাত করেন। রক্তাক্ত জখম হন মনসুর আলী, মোজাম পাটোয়ারী ও তাদের দুই বোন আমেনা এবং রোজিনা। আহতদের উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি ঘটলে মনসুর আলীকে ঢাকায় ও আমেনা খাতুনকে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মনসুর আলী মারা যান। এই ঘটনায় প্রথমে মহেশপুর থানায় মারামারির মামলা হয়। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, ৬ দিন আগেই এ নিয়ে একটি মামলা হয়েছিল। এ ঘটনায় একজন নিহত হওয়ার খবর পেয়েছি। তিনি বলেন, পুলিশ আসামি ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram