২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছোট ভাইয়ের মৃত্যুর ৮ মাসপর মারা গেলেন বড়ভাই বণিক সমিতির সাবেক ক্রীড়া সম্পাদক বাবলুর রহমান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৭, ২০২৩
86
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ছোট ভাইয়ের মৃত্যুর ৮ মাসপর মারা গেলেন বড়ভাই বাবলুর রহমান। তিনি গত ২৫ ডিসেম্বর স্টোক জনিতকারণে অসুস্থ হলে তাকে কুষ্টিয়া মান্নান হার্ড ফাউন্ডেশনে নিয়ে ভর্তি করা হয়। রাজশাহি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুর পর তার মৃত্যু হয়। মরহুম বাবলুর রহমান আলমডাঙ্গা বণিক সমিতির সাবেক ক্রীড়া সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।


জানাগেছে, গত ৮ মাস আগে ছোট ভাই ডাবলুর রহমানও স্টোক করে মারা যান। ছোট ভাইয়ের মৃত্যুর পর অভিভাবক হিসেবে বাবলুর রহমান পরিবারের দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুতে পরিবারটি অভিভাবক শূণ্য হয়ে পড়েছে।


বণিক সমিতির সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেন জানান, ২৫ ডিসেম্বব সন্ধ্যায় এরশাদপুর চাতাল মোড়ে হঠাৎ বাবলুর রহমান অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে দ্রæত কুষ্টিয়া মান্নান হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। সকালে কুষ্টিয়া থেকে রাজশাহি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপর পর তার মৃত্যু হয়েছে।


গতকাল সন্ধ্যায় রাজশাহি থেকে বাবলুর রহমানের লাশ বাড়িতে নিয়ে আসা হয়। এসময় তার পরিবারসহ গ্রামে শোকের ছায়া নেমে আসে। তাকে শেষ বারের মত এক নজর দেখতে ছুটে আসে বিভিন্ন ব্যবসায়ী ও শুভাকাঙ্কিরা। আজ সকাল ১০ টায় গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

আলমডাঙ্গা বণিক সমিতির পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram