২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হ‌য়ে এমপি ছেলুনের সাথে সৌজন্য সাক্ষাত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১১, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮ নং ওয়ার্ডের উপনির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান মিজান।


জানা যায়, ১০ ডিসেম্বর বৃহস্পতিবার চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আলমডাঙ্গার হারদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ৩৯টি ভোটের সবগুলি প্রদান করা হয়েছে। টিউবওয়েল প্রতীকে সর্বোচ্চ ১৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক জেলা ছাত্রলীগের সহসভাপতি মিজানুর রহমান মিজান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আসাদুল ইসলাম হাতি প্রতিকে পেয়েছেন ১৩ ভোট। এছাড়া শেখ তাজনুর হাসান বৈদ্যূতিক পাখা প্রতিকে পেয়েছেন ১০ ভোট, আব্দুর রাজ্জাক ফরায়েজী তালা প্রতিকে পেয়েছেন ২ ভোট ও আবু ছিদ্দিক টগর অটো রিক্সা প্রতিকে পেয়েছেন শূন্য ভোট।


গতকাল বিকেলে বিজয়ি মিজানুর রহমান মিজান চুয়াডাঙ্গা -১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় সংসদ সদস্য নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য মিজানকে শুভাসিস-দোয়া করেন। রাজনীতিতে তার ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড সালমুন আহমেদ ডন ও আলমডাঙ্গা কলেজ ছাত্রলীগ সভাপতি আশরাফুল হক, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টুসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।


জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার পর মিজানুর রহমান এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, দলীয় নেতৃবৃন্দ ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, ভবিষ্যতে ভোটারদের সামনে সঙ্কোচে মাথা নত করে নয়, হেসে হেসে ভোটারদের সামনে যেন দাঁড়াতে পারি সেজন্য দোয়া করবেন।


প্রসঙ্গত, জেলা পরিষদের ৮ নং ওয়ার্ডের সাবেক সদস্য বড় বোয়ালিয়া গ্রামের আসাবুল হক ঠান্ডুর করোনায় মৃত্যু হয়। পরবর্তিতে শূণ্য এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram