২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ব্যাংক লুটের ঘটনায় নগট টাকা অস্ত্রসহ ৪ জন গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৬, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাংক লুটের ঘটনায় নগদ টাকা, দেশীয় অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ব্যাংক লুটের ঘটনায় মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্র্য্যলয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সোমবার রাত থেকে ভোর পর্যন্ত যশোরের চৌগাছা ও জীবননগরের কয়েক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ব্যাংক লুটের ঘটনায় গ্রেফতারকৃতরা হল- চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটি ফকিরপাড়ার রফিক উদ্দিনের ছেলে প্রধান অভিযুক্ত সাফতুজ্জামান রাসেল, জাহাঙ্গির শাহের ছেলে রকি, মৃত আক্তারুজ্জামান বাচ্চুর ছেলে হৃদয় ও মফিজুল শাহের ছেলে মাহফুজ আহমেদ আকাশ।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, সোমবার রাতে ব্যাংক লুটের ঘটনায় প্রধান অভিযুুক্ত সাফতুজ্জামান রাসেলকে যশোর জেলার চৌগাছা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জীবননগর দেহাটি গ্রামে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে নগট ৫ লাখ ৩ হাজার টাকা, দুটি মোটরসাইকেল, দুটি খেলনা পিস্তল, দুটি ধারালো ছুরি, ল্যাপটপ একটি, হেলমেট দুটি, পিপিই ও হ্যান্ডগøাভস এক জোড়া।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর চুয়াডাঙ্গার জীবননগর উথলি সোনালি ব্যাংক শাখা থেকে ৩ জন দুর্বৃত্ত অস্ত্রের মুখে জিম্মি করে সাড়ে ৮ লাখ টাকার বেশি লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ব্যাংক শাখার ম্যানেজার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন জীবননগর থানায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram