২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় প্রেম নিয়ে বিরোধ : এসএসসি পরীক্ষার্থীকে বিদায় অনুষ্ঠানে কুপিয়ে হত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৭, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় প্রেম নিয়ে বিরোধে এক এসএসসি পরীক্ষার্থীকে বিদায় অনুষ্ঠানে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার দুপুরে চুয়াডাঙ্গা জেলা শহরের আল হেলাল ইসলামি একাডেমি চত্বরে প্রকাশ্যে উপর্যুপরি কুপিয়ে তাকে খুন করে কয়েকজন যুবক। এ সময় পুরো স্কুলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা আছে।

নিহত তন্ময় আহমেদ তপু (১৬) ওই স্কুলের এবারের এসএসসি পরীক্ষার্থী এবং চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কলোনিপাড়ার আবদুল মজিদের ছেলে ও চুয়াডাঙ্গা আল হেলাল ইসলামি একাডেমি স্কুলের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করবে।

স্থানীয়রা জানান, আজ ওই স্কুলে এসএসসি পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় আনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান শেষে দুপুর সাড়ে ১২টার দিকে তপুকে কয়েকজন যুবক ডাক দেয়। তপু ক্লাসরুম থেকে বেরিয়ে আসার সঙ্গে ৩-৪জন ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি ও এলাপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। কিছুক্ষণ পরেই কর্তব্যরত ডা. শাকিল আর সালাম তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তপুর বন্ধুরা জানান, ‘মূলত এক মেয়ের সাথে তপুর প্রেমের সম্পর্ক। ওই মেয়েকে বহিরাগত এক ছেলেও ভালবাসে। বিদায় অনুষ্ঠান শেষে তপু ওই মেয়ের সাথে কথা বলছিল। বিষয়টি দেখার পর জেলা শহরের ফার্মপাড়ার ইমন, শিহাব, শান্তিপাড়ার আকাশ ও মুসলিমপাড়ার রূপক ধারালো দা ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

তপুকে ক্ষতবিক্ষত রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত ডা. শাকিল আর সালাম জানান, তপুর শরীরের বিভিন্ন অংশে কোপের অসংখ্য চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার পরপরই সে মারা যায়।

চুয়াডাঙ্গা আল হেলাল ইসলামি একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বলেন, বিদায় অনুষ্ঠান শেষে এ ঘটনা ঘটে। স্কুল জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান বলেন, প্রেমঘটিত অথবা পূর্ব বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটতে পারে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। লাশ ময়ণা তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এখনও পর্যন্ত কোন মামলা হয়নি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram